বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৪:২০ অপরাহ্ন
সর্বশেষ খবর :
বিএসএমএমইউ ৬০০ নার্স নিয়োগ দেবে করোনায় দেশে ৩২ জনের মৃত্যু, শনাক্ত ২,১৩১ আ.লীগ বিচার বহির্ভূত হত্যাকাণ্ডের বিরুদ্ধে: তথ্যমন্ত্রী সরকারের দুঃশাসনের সীমা ছাড়িয়ে গেছে: রিজভী রেমিটেন্সের ইতিবাচক ধারা অব্যাহত খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়াতে পরিবারের আবেদন চিরনিদ্রায় শায়িত রাহাত খান সিনহা হত্যা: পুলিশের মামলার তিন সাক্ষী চারদিনের রিমান্ডে এইচএসসি পরীক্ষা নিয়ে অনিশ্চয়তা কাটছে না ‘১লা সেপ্টেম্বর থেকে আগের ভাড়ায় চলবে গণপরিবহণ’ সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ পুতিনের মেয়ের শরীরে অ্যান্টিবডি তৈরি করেছে রুশ ভ্যাকসিন ভারতে করোনা আক্রান্ত ছাড়াল ৩৪ লাখ পুলওয়ামায় লস্কর-ই-তৈয়বার তিন জঙ্গি নিহত ঘুর্ণিঝড় লরায় যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ জনে ‘পুতিন একটু চা খাও’ বিশ্বে করোনায় সুস্থ হয়েছেন এক কোটি ৭২ লাখের বেশি করোনায় সবচেয়ে বিপর্যয়ের মুখে যুক্তরাষ্ট্র ভারতে ৮৭ হাজারের বেশি স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত ইউরোপে আবারও বাড়ছে করোনা সংক্রমণ
বিজ্ঞপ্তি :
চলছে পরীক্ষামুলক সংবাদ প্রচার

সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ হাসপাতালে

রিপোর্টারের নাম / ৬৭ জন দেখেছেন
প্রকাশ : বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৪:২০ অপরাহ্ন

দেশের পপ সংগীতের নন্দিত শিল্পী ফেরদৌস ওয়াহিদ শারীরিকভাবে অসুস্থ। তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ফেরদৌস ওয়াহিদের সহকারি মোশারফ।

তিনি বলেন, প্রায় এক সপ্তাহ ধরে তিনি (ফেরদৌস ওয়াহিদ) জ্বরে ভুগছেন। কয়েকদিন আগে ঢাকার একটি হাসপাতালে করোনা টেস্ট করানো হয়েছিল, কিন্তু রেজাল্ট নেগেটিভ আসে। তবে জ্বরের কারণে ওনার খাওয়ার রুচি কমে গেছে, সেজন্য ঠিক মতো খাওয়া-দাওয়া করতে পারছেন না। ফলে শরীর বেশ দুর্বল হয়ে গেছে। তাই বৃহস্পতিবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, আবারো করোনা টেস্ট করার জন্য হাসপাতাল থেকে ফেরদৌস ওয়াহিদের স্যাম্পল নেওয়া হয়েছে। এ রিপোর্ট জানা যাবে শুক্রবার (২১ আগস্ট)।

সত্তরের দশকে গানের সাথে সখ্য গড়ে উঠে সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদের। তার ছেলে হাবিব ওয়াহিদও দেশের জনপ্রিয় গায়ক।

ফেরদৌস ওয়াহিদের কণ্ঠে ‘মামনিয়া’ গানটি তুমুল জনপ্রিয়তা পায়। সিনেমাতে ফেরদৌস ওয়াহিদ প্রথম প্লেব্যাক করেন দেওয়ান নজরুল পরিচালিত ‘আসামী হাজির’ সিনেমায়। তার আলোচিত প্লেব্যাকগুলো হচ্ছে- ‘ওগো তুমি যে আমার কত প্রিয়’, ‘আমি এক পাহারাদার’, ‘শোন ওরে ছোট্ট খোকা’, ‘আমি ঘর বাঁধিলাম’ ইত্যাদি।

সিনেমার বাইরে তার গাওয়া আলোচিত গান হচ্ছে ‘মামনিয়া’, ‘আগে যদি জানতাম’, ‘এমন একটা মা দে না’ প্রভৃতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত খবর