বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৩:১৩ অপরাহ্ন
সর্বশেষ খবর :
বিএসএমএমইউ ৬০০ নার্স নিয়োগ দেবে করোনায় দেশে ৩২ জনের মৃত্যু, শনাক্ত ২,১৩১ আ.লীগ বিচার বহির্ভূত হত্যাকাণ্ডের বিরুদ্ধে: তথ্যমন্ত্রী সরকারের দুঃশাসনের সীমা ছাড়িয়ে গেছে: রিজভী রেমিটেন্সের ইতিবাচক ধারা অব্যাহত খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়াতে পরিবারের আবেদন চিরনিদ্রায় শায়িত রাহাত খান সিনহা হত্যা: পুলিশের মামলার তিন সাক্ষী চারদিনের রিমান্ডে এইচএসসি পরীক্ষা নিয়ে অনিশ্চয়তা কাটছে না ‘১লা সেপ্টেম্বর থেকে আগের ভাড়ায় চলবে গণপরিবহণ’ সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ পুতিনের মেয়ের শরীরে অ্যান্টিবডি তৈরি করেছে রুশ ভ্যাকসিন ভারতে করোনা আক্রান্ত ছাড়াল ৩৪ লাখ পুলওয়ামায় লস্কর-ই-তৈয়বার তিন জঙ্গি নিহত ঘুর্ণিঝড় লরায় যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ জনে ‘পুতিন একটু চা খাও’ বিশ্বে করোনায় সুস্থ হয়েছেন এক কোটি ৭২ লাখের বেশি করোনায় সবচেয়ে বিপর্যয়ের মুখে যুক্তরাষ্ট্র ভারতে ৮৭ হাজারের বেশি স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত ইউরোপে আবারও বাড়ছে করোনা সংক্রমণ
বিজ্ঞপ্তি :
চলছে পরীক্ষামুলক সংবাদ প্রচার

ফাইনালে লুকাকু হতে পারেন ইন্টারের তুরুপের তাস

রিপোর্টারের নাম / ৮১ জন দেখেছেন
প্রকাশ : বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৩:১৩ অপরাহ্ন
ফাইনালে লুকাকু হতে পারেন ইন্টারের তুরুপের তাস

উয়েফা ইউরোপা লিগের ফাইনালে রোমেলু লুকাকু যদি হন ইন্টার মিলানের মূল অস্ত্র তবে সেভিয়ার লুকাস ওকোম্পাস।

রোমেলু লুকাকু, প্রতিপক্ষের ডিফেন্স লাইনে ত্রাসের রাজত্ব কায়েম করা এক স্ট্রাকারের নাম। যার স্পিড, শুটিং আর ফিজিক্যাল কন্ট্রাক্টের কাছে হার মানতে বাধ্য যেকোনো ডিফেন্ডার।

ইন্টার মিলানের তুরুপের বেলজিয়ান স্ট্রাইকার লুকাকু। ম্যানচেস্টার থেকে মিলানে এসেই ভাগ বসান রোনালদো নাজারির রেকর্ডে। ইন্টারের জার্সিতে ব্রাজিলিয়ান কিংবদন্তির অভিষেক মৌসুমের সর্বোচ্চ গোলের কীর্তিও ছুঁয়ে ফেলেন তিনি।

সিরিয়া লিগে প্রথম মৌসুমেই ২৩ গোল করেছেন লুকাকু। সব কম্পিটিশন মিলিয়ে গোল মোট ৩৩টা। তবে, বেলজিয়ান সেন্টার ফরোয়ার্ড আরও বেশি আলো ছড়াচ্ছেন ইউরোপা লিগে। ৫ ম্যাচে ৬ গোলের সাথে আছে দুই অ্যাসিস্টও। আর্জেন্টাইন ফরোয়ার্ড লাউতারো মার্টিনেজের সঙ্গে জুটি গড়ে লুকাকু হয়েছেন আরও ভয়ানক। তাই ইউরোপার ফাইনালে ইন্টারের স্পটলাইট থাকবে লুকাকুর ওপরই।

ইউরোপা লিগের সবচেয়ে সফল দল সেভিয়া। এবারও রিয়াল, বার্সা এবং অ্যাথলেটিকোর পর লা লিগার পয়েন্ট টেবিলে স্থান করে নিয়েছে সেভিয়া। যার পেছনে অন্যতম কারিগর এক আর্জেন্টাইন তরুণ। লুকাস ওকোম্বাস যেন সেভিয়ার নিউক্লিয়াস। নিজের পারফরমেন্সের কল্যাণে লা লিগায় তার মার্কেটভ্যালু জাম্প করেছে সবার চেয়ে বেশি। ভার্সেন্টাইল কোয়ালিটির জন্য বাড়তি ফোকাস পান ওকোম্পাস।

কখনো লেফমিড, লেফটউইং, রাইট উইং সব জায়গাতেই সমান তালে পারদর্শী এই আর্জেন্টাইন। দলের প্রয়োজেন ফরোয়ার্ড থেকে নিচে নেমে যান গোল কিপারের গ্লাভস হাতেও, লিডিং ক্যাপাবিলিটির তারিফ করতেই হয়।

সেভিয়াতে অভিষক মৌসুমে ১৫ গোলের সাথে ওকোম্বাসের চার অ্যাসিস্ট। স্বদেশি এভার বানেগার সাথে ওর রসায়নটা জমে বেশ, তাই এই ইয়াং ট্যাল্টেকে নিয়ে আলাদা করে ভাবতে হবে ইন্টার মিলানকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত খবর