বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৪:০৪ অপরাহ্ন
সর্বশেষ খবর :
বিএসএমএমইউ ৬০০ নার্স নিয়োগ দেবে করোনায় দেশে ৩২ জনের মৃত্যু, শনাক্ত ২,১৩১ আ.লীগ বিচার বহির্ভূত হত্যাকাণ্ডের বিরুদ্ধে: তথ্যমন্ত্রী সরকারের দুঃশাসনের সীমা ছাড়িয়ে গেছে: রিজভী রেমিটেন্সের ইতিবাচক ধারা অব্যাহত খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়াতে পরিবারের আবেদন চিরনিদ্রায় শায়িত রাহাত খান সিনহা হত্যা: পুলিশের মামলার তিন সাক্ষী চারদিনের রিমান্ডে এইচএসসি পরীক্ষা নিয়ে অনিশ্চয়তা কাটছে না ‘১লা সেপ্টেম্বর থেকে আগের ভাড়ায় চলবে গণপরিবহণ’ সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ পুতিনের মেয়ের শরীরে অ্যান্টিবডি তৈরি করেছে রুশ ভ্যাকসিন ভারতে করোনা আক্রান্ত ছাড়াল ৩৪ লাখ পুলওয়ামায় লস্কর-ই-তৈয়বার তিন জঙ্গি নিহত ঘুর্ণিঝড় লরায় যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ জনে ‘পুতিন একটু চা খাও’ বিশ্বে করোনায় সুস্থ হয়েছেন এক কোটি ৭২ লাখের বেশি করোনায় সবচেয়ে বিপর্যয়ের মুখে যুক্তরাষ্ট্র ভারতে ৮৭ হাজারের বেশি স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত ইউরোপে আবারও বাড়ছে করোনা সংক্রমণ
বিজ্ঞপ্তি :
চলছে পরীক্ষামুলক সংবাদ প্রচার

কঙ্গনার বিরুদ্ধে দেশদ্রোহের মামলা

রিপোর্টারের নাম / ১৫৯ জন দেখেছেন
প্রকাশ : বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৪:০৪ অপরাহ্ন

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউয়াতের বিরুদ্ধে দেশদ্রোহের অভিযোগ এনে গুরুগ্রামে দায়ের হলো দেশদ্রোহের মামলা। গুরুগ্রামের ৩৭ সেক্টর থানায় ভীমসেনার প্রধান সতপাল তনওয়ার এই অভিযোগ দায়ের করেছেন।

তিনি অভিযোগ করেন, কঙ্গনা রানাওয়াত টুইট করে সংবিধানের অপমান করেছেন। অভিনেত্রী জাতি বৈষম্য নিয়ে টুইট করেছেন। যা মুহূর্তেই, টুইটারে লাখ লাখ শেয়ার হয়েছে। সে কারণেই কঙ্গনার বিরুদ্ধে দেশদ্রোহের অভিযোগ আনা হল বলে জানিয়েছেন সতপাল।

ভীমসেনার প্রধান সতপাল তনওয়ারের অভিযোগ, ভারতীয় সংবিধানকে জাতিবাদী বলে মানুষকে তিনি উস্কানি দিচ্ছেন। তাই এই অভিনেত্রীর বিরুদ্ধে সাইবার অপরাধ দমন আইনে থানায় মামলা দায়ের করেছেন তিনি।

কঙ্গনা টুইট করেছিলেন, বর্তমানে আধুনিক ভারতীয়রা জাতি ব্যবস্থাকে অস্বীকার করেন। ছোট শহরের বাসিন্দারা জানেন, জাতি বৈষম্য আর কোনোভাবেই আইনত গ্রহণযোগ্য নয়। শুধুমাত্র কিছু সংখ্যক মানুষ এই ব্যবস্থাকে হাতিয়ার করেন অন্য মানুষকে আঘাত করতে, তারমধ্যে দিয়ে আনন্দও পান! আমাদের সংবিধানেই শুধু সংরক্ষণের কথা আছে। চলুন এর থেকে বেরনো যাক, এই বিষয়টা নিয়ে কথা বলা শুরু হোক!’

কঙ্গনার এই টুইটের পরেই তার সমর্থনে কিছু লোকজন মুখ খুলেন। বলেন, আমরা কঙ্গনার পাশে আছি। আবার কিছু লোকজন কঙ্গনার বিরুদ্ধে মুখ খুলেন। সবমিলিয়ে কঙ্গনার টুইট টুইটারে ট্রেন্ড করা শুরু করে দেয়।

কঙ্গনার এই টুইট টুইটারে ট্রেন্ড করার পরই তার বিরুদ্ধে দেশদ্রোহের অভিযোগ এনেছেন সতপাল তনওয়ার। সূত্র: জিনিউজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত খবর