রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৫:৩৫ অপরাহ্ন
সর্বশেষ খবর :
বিএসএমএমইউ ৬০০ নার্স নিয়োগ দেবে করোনায় দেশে ৩২ জনের মৃত্যু, শনাক্ত ২,১৩১ আ.লীগ বিচার বহির্ভূত হত্যাকাণ্ডের বিরুদ্ধে: তথ্যমন্ত্রী সরকারের দুঃশাসনের সীমা ছাড়িয়ে গেছে: রিজভী রেমিটেন্সের ইতিবাচক ধারা অব্যাহত খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়াতে পরিবারের আবেদন চিরনিদ্রায় শায়িত রাহাত খান সিনহা হত্যা: পুলিশের মামলার তিন সাক্ষী চারদিনের রিমান্ডে এইচএসসি পরীক্ষা নিয়ে অনিশ্চয়তা কাটছে না ‘১লা সেপ্টেম্বর থেকে আগের ভাড়ায় চলবে গণপরিবহণ’ সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ পুতিনের মেয়ের শরীরে অ্যান্টিবডি তৈরি করেছে রুশ ভ্যাকসিন ভারতে করোনা আক্রান্ত ছাড়াল ৩৪ লাখ পুলওয়ামায় লস্কর-ই-তৈয়বার তিন জঙ্গি নিহত ঘুর্ণিঝড় লরায় যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ জনে ‘পুতিন একটু চা খাও’ বিশ্বে করোনায় সুস্থ হয়েছেন এক কোটি ৭২ লাখের বেশি করোনায় সবচেয়ে বিপর্যয়ের মুখে যুক্তরাষ্ট্র ভারতে ৮৭ হাজারের বেশি স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত ইউরোপে আবারও বাড়ছে করোনা সংক্রমণ
বিজ্ঞপ্তি :
চলছে পরীক্ষামুলক সংবাদ প্রচার

আবারও পরীক্ষা করা হবে সুশান্তের ময়নাতদন্তের রিপোর্ট

রিপোর্টারের নাম / ২৩২ জন দেখেছেন
প্রকাশ : রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৫:৩৫ অপরাহ্ন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য ভেদ করতে জোরকদমে তদন্তে নেমে পড়েছে সিবিআই। কেন্দ্রীয় এই তদন্তকারী দলের অনুরোধেই অভিনেতার দেহের ময়নাতদন্তের রিপোর্ট বিশেষভাবে পরীক্ষা করে দেখবেন অল ইন্ডিয়া ইন্সটিউট অব মেডিক্যাল সাইন্স-এআইআইএমএস হাসপাতালের ৪ সদস্যের বিশেষজ্ঞ দল। এনডিটিভি জানায়।

এই দলের নেতৃত্বে থাকবেন ফরেনসিক মেডিসিনের প্রধান ডঃ সুধীর গুপ্তা, তারপরই সিবিআই ময়নাতদন্ত ও ভিসেরা রিপোর্ট প্রকাশ্যে আনবে। ওই বিশেষজ্ঞ চিকিৎসক এনডিটিভিকে জানিয়েছেন, ‘এই মৃত্যু আসলে আত্মহত্যা নাকি হত্যা প্রথমে সেটাই খতিয়ে দেখবো আমরা। তারপর সামগ্রিকভাবে সুশান্তের মৃত্যুর সম্ভাব্য সবরকম পদ্ধতিও পরীক্ষা করা হবে।” ডঃ সুধীর গুপ্তা এর আগে সুনন্দ পুস্কর এবং শীনা বোরা হত্য়া মামলার মতো হাই প্রোফাইল তদন্তেও নেতৃত্ব দিয়েছিলেন।’

১৪ই জুন অকালে দুনিয়া ছেড়ে চলে যান বলিউডের উঠতি অভিনেতা সুশান্ত সিং রাজপুত (৩৪)। নিজের মুম্বইয়ের অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায় অভিনেতাকে। মুম্বই পুলিশ প্রাথমিকভাবে জানায় যে, সুশান্ত আত্মঘাতী হয়েছেন। অবসাদে ভুগেই তিনি এই কাণ্ড করেছিলেন কিনা তাও খতিয়ে দেখছিলেন তারা। তবে এরপরেই ওই তদন্তভার যায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইয়ের হাতে। সুপ্রিম কোর্টও এবিষয়ে সম্মতি দেয়। সুশান্ত মৃত্যু রহস্যের সমাধানে একটি ‘সুষ্ঠু, দক্ষ এবং নিরপেক্ষ তদন্ত’ করা প্রয়োজন, জানায় শীর্ষ আদালত।

বৃহস্পতিবার গভীর রাতে মুম্বই পৌঁছন সিবিআইয়ের আধিকারিকরা। তার পরদিনই অর্থাৎ শুক্রবার তারা সুশান্ত সিং রাজপুতের রাঁধুনিকে জিজ্ঞাসাবাদ করেন, যিনি এই মামলার অন্যতম প্রধান সাক্ষী। একটি সূত্র জানিয়েছে, সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তার পরিবারের অন্য সদস্যদেরও জিজ্ঞাসাবাদ করবে সিবিআই। তাছাড়া এই মামলার অন্য অভিযুক্তদেরও জিজ্ঞাসাবাদ করবে তারা।

সুশান্তের মৃত্যুর পর তার বাবা অভিযোগের কাঠগড়ায় তুলেছেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পরিবার একটি এফআইআরও দায়ের করে। সেখানে অভিযোগ করা হয় যে, সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে প্রচুর টাকা হাতিয়ে নিয়েছেন রিয়া। তাছাড়া অভিনেতাকে মানসিকভাবে নির্যাতন করতেন তিনি, এমন অভিযোগও করেছেন সুশান্তের বাবা। এরপরই সুশান্তের বাবা করা টাকা তছরুপের পরিপ্রেক্ষিতে স্বতঃপ্রণোদিত হয়ে রিয়া চক্রবর্তী ও আরও ৫ জনের বিরুদ্ধে আর্থিক দুর্নীতির মামলা করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত খবর