বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৭:১৩ অপরাহ্ন
সর্বশেষ খবর :
বিএসএমএমইউ ৬০০ নার্স নিয়োগ দেবে করোনায় দেশে ৩২ জনের মৃত্যু, শনাক্ত ২,১৩১ আ.লীগ বিচার বহির্ভূত হত্যাকাণ্ডের বিরুদ্ধে: তথ্যমন্ত্রী সরকারের দুঃশাসনের সীমা ছাড়িয়ে গেছে: রিজভী রেমিটেন্সের ইতিবাচক ধারা অব্যাহত খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়াতে পরিবারের আবেদন চিরনিদ্রায় শায়িত রাহাত খান সিনহা হত্যা: পুলিশের মামলার তিন সাক্ষী চারদিনের রিমান্ডে এইচএসসি পরীক্ষা নিয়ে অনিশ্চয়তা কাটছে না ‘১লা সেপ্টেম্বর থেকে আগের ভাড়ায় চলবে গণপরিবহণ’ সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ পুতিনের মেয়ের শরীরে অ্যান্টিবডি তৈরি করেছে রুশ ভ্যাকসিন ভারতে করোনা আক্রান্ত ছাড়াল ৩৪ লাখ পুলওয়ামায় লস্কর-ই-তৈয়বার তিন জঙ্গি নিহত ঘুর্ণিঝড় লরায় যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ জনে ‘পুতিন একটু চা খাও’ বিশ্বে করোনায় সুস্থ হয়েছেন এক কোটি ৭২ লাখের বেশি করোনায় সবচেয়ে বিপর্যয়ের মুখে যুক্তরাষ্ট্র ভারতে ৮৭ হাজারের বেশি স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত ইউরোপে আবারও বাড়ছে করোনা সংক্রমণ
বিজ্ঞপ্তি :
চলছে পরীক্ষামুলক সংবাদ প্রচার

অতিরিক্ত ভালোবাসায় স্ত্রীর বিবাহবিচ্ছেদের আবেদন!

রিপোর্টারের নাম / ২৯৪ জন দেখেছেন
প্রকাশ : বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৭:১৩ অপরাহ্ন

স্বামীর অতিরিক্ত ভালোবাসায় অতিষ্ঠ হয়ে গত বছর বিবাহবিচ্ছেদের আবেদন করেছিলেন সংযুক্ত আরব আমিরাতের এক নারী। গত বছরের ২২শে আগস্ট খালিজ টাইমস এ রিপোর্ট প্রকাশের পর ঘটনাটি আলোড়ন তুলেছিল বিশ্ব গণমাধ্যমে।

এবার একই ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে। ওই নারীর অভিযোগ, স্বামীর অতিরিক্ত ভালোবাসায় তার দম বন্ধ হয়ে যাচ্ছে। এ কারণে তিনি বিবাহবিচ্ছেদ চান। ভারতের একটি গণমাধ্যমে প্রকাশ।

উত্তরপ্রদেশের সম্বল জেলার বাসিন্দা ওই নারী অভিযোগপত্রে আরো বলেন, বিয়ের ১৮ মাস পার হলেও স্বামী কোনোদিন তার সঙ্গে ঝগড়া করেননি। বরং স্বামী তাকে অতিরিক্ত ভালোবাসেন। কোনো ব্যাপারেই স্বামী তার ওপর বিরক্ত হন না, কখনও চিৎকারও করেন না। বিবাহবিচ্ছেদের আবেদন করা ওই নারী জানান, তার যাতে কষ্ট না হয় এজন্য স্বামী মাঝে মধ্যে রান্না করেন। এমনকী গৃহকর্মে তাকে সাহায্যও করেন।

ওই নারী আরও জানান , কখনও কোনো ভুল করলে স্বামী তাৎক্ষণিকভাবে তাকে ক্ষমা করে দেন। আক্ষেপের সুরে স্ত্রীটি জানান, তিনি ঝগড়া করতে চাইলেও স্বামী তা করেন না। তিনি বলেন, ‘এত ভালোবাসায় আমার দম বন্ধ হয়ে আসে। আমি এমন জীবন চাই না যেখানে স্বামী সব কিছু মেনে নেবে।’

এমন অদ্ভুত কারণে বিবাহবিচ্ছেদের আবেদন করায় শরিয়া আদালত ওই নারীর অভিযোগ খারিজ করেছে। এরপর একই আবেদন নিয়ে তিনি হাজির হন পঞ্চায়েতের দরবারে। তবে পঞ্চায়েতের পক্ষ থেকেও এমন আবেদন মঞ্জুর করতে অস্বীকৃতি জানিয়েছে।

এদিকে ওই নারীর স্বামী জানিয়েছেন, তিনি তার স্ত্রীকে সবসময় খুশী দেখতে চান। তিনি শরিয়া আদালতকে মামলাটি প্রত্যাহার করার আবেদন জানান। শেষ পর্যন্ত আদালত ওই দম্পতিকে নিজেদের সমস্যা নিজেদেরকেই মেটানোর নির্দেশ দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত খবর